সাতক্ষীরাঃ

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের সাংবাদিক আব্দুল মতিন। জাতীয় দৈনিক যায়যায়দিন ও খুলনার দৈনিক দেশ সংযোগ পত্রিকার প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করছেন। সম্প্রতি জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি হিসেবেও কাজ করার সুযোগ পেয়েছেন। তবে স্থানীয় প্রতিপক্ষের দ্বারা স্বীকার হয়েছেন ষড়যন্ত্রের।

সামাজিকভাবে হেয় ও মাদকাসক্ত প্রমাণ করতে মরিয়া প্রতিপক্ষ চক্রটি। জয়যাত্রা টেলিভিশনে নিয়োগ পাওয়ার খবর প্রকাশ হওয়ার পরই শুরু হয় নতুন করে ষড়যন্ত্র। ফটোশপের সুনিপন কারসাজির মাধ্যমে মাদক ব্যবহার করে আব্দুল মতিনের একটি ছবি ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পাটকেলঘাটা থানায় সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক আব্দুল মতিন। পাটকেলঘাটা থানায় সাধারণ ডায়েরী নং ৮৩০।

প্রতিপক্ষের ষড়যন্ত্রের স্বীকার উল্লেখ করে সাংবাদিক আব্দুল মতিন সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন, আমি ১৩ বছর যাবৎ সুনামের সঙ্গে সাংবাদিকতা পেশায় রয়েছি। সংবাদ প্রকাশসহ নানা কারণে বিভিন্ন সময় অনেক প্রতিপক্ষও সৃষ্টি হয়েছে। জয়যাত্রা টেলিভিশনে কাজ করার সুযোগ পেয়েছি এ খবর শুনেই প্রতিপক্ষরা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। এ ব্যাপারে আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করি।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) জিল্লার রহমান বলেন, সম্মানহানি ও সমাজে হেয় করতে একটি চক্র ফেসবুকে একটি ছবি ছড়িয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। দোষীকে খুঁজে পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here