রংপুরঃ

রংপুরের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম বলেছেন, মাদকের নেশায় মানুষের স্বপ্ন ধ্বংস হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণে বাধা মাদককে রুখে দিতে হবে। এজন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে রংপুর টাউন হল মিলনায়তনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

তিনি আরও বলেন, মানুষের স্বপ্ন ধ্বংস হচ্ছে মাদকের নেশায়। মাদকাসক্ত জীবনে সুখ শান্তি নেই। ভালো থাকার জন্য, ভালোভাবে বাঁচার জন্য মাদককে না বলুন। জীবনকে ভালোবাসুন। আইনের প্রতি শ্রদ্ধাশীল হোন। সকলে মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণ করতে হবে।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরের বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউন হল চত্বরে গিয়ে শেষ হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here