পাবনা প্রতিনিধিঃ

পাবনায় মহাদেব সরকার (৫২) নামের এক ব্যবসায়ীকে দুর্বৃত্তরা তার বাড়ির গেটের পাশে কুপিয়ে হত্যা করেছে। শনিবার রাত ৮ টার দিকে সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের বাওইটোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মহাদেব বাওইটোলা গ্রামের মৃত নিতাই সরকারের ছেলে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, ওই ব্যবসায়ির পুন্ডুরিয়া বাজারে সিমেন্টের ব্যবসা রয়েছে। তিনি দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। তিনি বাড়ির গেটের পাশে আসার পর হামলার শিকার হন। দুর্বৃত্তরা তাকে এলাপাথারিভাবে কুপিয়ে পালিয়ে যায়।

এ সময় ব্যবসায়ির আর্ত চিৎকারে বাড়ির লোকজন বেরিয়ে আসে। পরে তারা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেবার পথে তিনি মারা যান।

ওসি জানান, অন্ধকার থাকার কারণে দুবৃর্ত্তদের দলে কয়জন বা কারা ছিলেন তা কেউ বলতে পারেননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছায়।

সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) জিল্লুর রহমান শনিবার রাত সাড়ে নয়টায় জানান, তখন পর্যন্ত তিনিসহ পুলিশফোর্স ঘটনাস্থলে ছিলেন। তবে কারা, কি কারণে এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে তার বাড়ির লোকজনও কিছু জানাতে পারেননি। তবে হত্যার কারণ ও হত্যাকারীদের সনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here