ফাইল ফটো

পাবনাঃ

পাবনার আটঘরিয়া উপজেলার গোকুলনগর গ্রামে এক প্রতিবন্ধী কিশোরী (১৫) দুই প্রতিবেশী কর্র্তৃক ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে রোববার (১২ জানুয়ারি) দুুপুরে আব্দুল করিম (৫০) নামের অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার করিম উপজেলার গোকুলনগর গ্রামের মনজিল হোসেনের ছেলে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, ওই কিশোরী মায়ের সাথে তার বাবার ছাড়াছাড়ি হওয়ায় সে মায়ের সাথে বসবাস করে। সে বাক ও শারীরিক প্রতিবন্ধী। শনিবার (১১ জানুয়ারি) দুপুরে ওই কিশোরীর বাড়িতে তার মা ছিলেন না। বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রতিবেশী করিম ও তার সহযোগী বেলাল মিলে ওই প্রতিবন্ধী কিশোরী কে ধর্ষণ করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

কিশোরীর মা তহুরা খাতুন জানান, এ ব্যাপারে এলাকায় শনিবার শালিসী বৈঠক হয়। কিন্তু এতে তার মেয়ে সুবিচার পায়নি। এ জন্য তিনি রোববার (১২ জানুয়ারি) সকালে আটঘরিয়া থানায় বাদি হয়ে দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

ওসি জানান, মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত করিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার সহযোগীকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে বলে জানান ওসি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here