ফাইল ফটো

ঝিনাইদহঃ

তৃণমূল পর্যায়ের রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে ১৬ ডিসেম্বরের আগেই। মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করা হবে। পরবর্তীতে নির্মিত দেশের সকল রাস্তা মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হবে। মুক্তিযোদ্ধাদের জন্য ১৫ লাখ ব্যয়ে আধুনিক ডিজাইনের বাড়ী নির্মানসহ বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। বৃহস্পতিবার ঝিনাইদহের শৈলকুপায় মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি এসব কথা বলেন।

ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, সংরক্ষিত মহিলা আসনের খালেদা খানম এমপি, ঝিনাইদহ পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম, ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী শামসুজ্জামান, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান শিকদার শোশাররফ হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি প্রমুখ।

মুক্তিযোদ্ধা সমাবেশের আগে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুল দিয়ে শৈলকুপা, মহেশপুর ও হরিনাকুন্ডু উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন আনুষ্ঠানিক উদ্বোধন এবং শৈলকুপা শহরের লাঙ্গলবাধ সড়কে ৩ তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here