যশোরঃ

যশোরে মাছ চুরির অভিযোগে বেধড়ক পিটিয়ে শাহ আলম (৩৬) নামে এক কৃষককে হত্যা করা হয়েছে। এ সময় তার অন্যসহযোগী জিল্লুর রহমান (৩০) কেও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজনেই যশোর সদর উপজেলার কচুয়া গ্রামের বাসিন্দা।

আহত জিল্লুর রহমান জানান, রবিবার গভীর রাতে কচুয়া মধ্যপাড়া গ্রামের বিলে ধানে পানি দিতে যান শাহ আলম ও জিল্লুল রহমান। সোমবার ভোররাতের দিকে যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের আরমানসহ ৬ জন মাছ চুরির অভিযোগে পেটাতে থাকে। ভোর পর্যন্ত পেটানোর পর শাহ আলমের অবস্থা আশংকাজনক হওয়ায় তারা পালিয়ে যায়। সকালে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তবরত চিকিৎসক শাহ আলমকে মৃত্যু ঘোষণা করে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার শফিউল্লাহ সবুজ জানান, জিল্লুর রহমানকে চাপা আঘাত করা হয়েছে। তবে তিনি আশংকামুক্ত। অন্যদিকে শাহ আলমকে হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়েছে।

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোর্তজা বলেন, সংবাদ পেয়ে কচুয়া গ্রামের শাহ আলমের বাড়িতে যাই। পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। কি কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here