ঝিনাইদহঃ

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার কর্মচারীদের উপর হামলা ও নাগরীক সেবা ব্যহত করার অভিযোগ উঠেছে উপজেলা চেয়ারম্যানের ছেলে শিকদার ওয়াহেদুজ্জামান ইকুর বিরুদ্ধে। এরইর প্রতিবাদে আজ বিকালে পৌর ভবনে সাংবাদিক সম্মেলন করেছেন পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজম।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলা হয়, সরকারী বিধি মোতাবেক পৌরসভার সার্বিক উন্নয়ন ও আর্থিক কার্যক্রম চলে আসছে। কিন্তু গত ৩ সেপ্টেম্বর ২০১৯-২০২০ অর্থ বছরের জন্যে শৈলকুপার আউশিয়া গ্রামের রাস্তায় ভ্যান রিক্সার লাইসেন্স ফি আদায় কালে পৌর কর্মচারী মহিউদ্দিন সহ কয়েকজনের উপর অতর্কিত হামলা চালানো হয়েছে। শৈলকুপা উপজেলা চেয়ারম্যানের পুত্র শিকদার ওয়াহেদুজ্জামান ইকু সহ কতিপয় সন্ত্রাসী এ হামলা চালায়।

এ ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য উল্টো এসব সন্ত্রসী উপজেলা পরিষদে একটি সমাবেশ ডেকে বলে, এমপি মহোদয়ের সাথে আমাদের কথা হয়েছে আপনারা কেউ পৌরসভা থেকে ভ্যান, রিক্স, ইজিবাইকের লাইসেন্স নিবেন না, পৌর কর ও দিবেন না।

লিখিত অভিযোগে আরো বলা হয়, উপজেলা পরিষদে একটি সভার মাধ্যমে গত ৪ সেপ্টেম্বর পৌরবাসীর নাগরিক সেবা বঞ্চিত করার হুমকি দেওয়া হয়েছে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়িয়েছে। এতে পৌর নাগরিকরা আতংতিক হয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে মেয়র বিষটি পুলিশ বিভাগ সহ গোয়েন্দা সংস্থার দৃষ্টি আকর্ষন করেছেন।

তিনি আরো বলেন, বিগত উপজেলা নির্বাচনে পৌর আওয়ামীলীগের সভাপতি হিসাবে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থী নায়েব আলী জোয়ারদারের পক্ষে ভোট করায় এহেন কার্যকলাপে লিপ্ত হয়েছে সন্ত্রাসী চক্র।

অভিযোগে বলা হয়, শৈলকুপা আওয়ামীলীগের একটি বিচ্ছিন্ন অংশ উদ্দেশ্যমুলক ভাবে সভা সমাবেশ করে অপপ্রচার চালাচ্ছে পৌর সভার কর্মচারীদের হামলার ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য।

সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র সহ আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগ সভাপতি জাহিদুন্নবী কালু, প্যানেল মেয়র রাকিবুল ইসলাম, কাউন্সিলর শফিকুল ইসলাম, শওকত আলী, মুকুল খান. আবুল কালাম আযাদ, আব্দুল হান্নান, নাজিম উদ্দিন । এছাড়াও পৌর কর্মকর্তা- কর্মচারী এসেসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here