যশোরঃ

যশোরের বাঘারপাড়ার পুকুরিয়া গ্রামের প্রতিবন্ধী মাহফুজা খাতুনের ভাতার টাকা বাড়ানোর কথা বলে তার বসতবাড়ি বিক্রি করে দিয়েছে স্বামী আবুল হোসেন।

বাড়ি ছেড়ে দিতে তাকে প্রতিনিয়ত হুমকি-ধামকি দেয়া হচ্ছে বলে সোমবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মহিলার পক্ষে জেলা প্রতিবন্ধী কল্যাণ সমিতির সমন্বয়কারী ইউসুফ আলী অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, মাহফুজা খাতুন একজন বাক-শ্রবণ প্রতিবন্ধী মহিলা। তারা বাবা আব্দুস সামাদ মোল্ল্যা পুকুরিয়া গ্রামে ৪ শতর জমিতে চাররুম বিশিষ্ট পাকাঘর করে তাকে আবুল হোসেনের সাথে বিয়ে দেন। জমিটি মাহফুজা খাতুনের নামে রেজিস্ট্রি করে দেন। মাহফুজা খাতুন দুই সন্তান নিয়ে বেশ ভালভাবে স্বামী সাথে সংসার করছিলেন। হঠাৎ তার স্বামী তাকে ভাতার কাডের্র টাকা বাড়ানোর কথা বলে তাকে রেজিস্ট্রি অফিসে নিয়ে তার বসতবাড়ি হোটেল ব্যবসায়ী লাবলু হোসেনের কাছে বিক্রি করে দেন। এখন অসহায় মাহফুজা খাতুনকে বসতবাড়ি ছেড়ে দিতে লাবলু হুমকি-ধামকি দিচ্ছেন। স্বামী আবুল হোসেন দু’সন্তান ও স্ত্রী রেখে পালিয়ে গেছেন। মাহফুজা খাতুনের এ সমস্যা সমাধানের জন্য জেলা প্রশাসনসহ সরকারের সুদৃষ্টি কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রতিবন্ধী কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক ইদ্রিস আলী, ভুক্তভোগী মাহফুজা খাতুন, তার বাবা আব্দুস সামাদ, প্রতিবন্ধী কল্যাণ সমিতির সদস্য জসিম উদ্দিন, আলী আকবর, মিজানুর রহমান, সোনিয়া খাতুন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here